Funny

গরমের মধ্যে ইয়াবা খেয়ে পাতলা পায়খানায় আক্রান্ত যশোরের আরাফাত

গরমের মধ্যে মাতবরি করে নিষিদ্ধ মাদক  ইয়াবা খেয়ে পাতলা পায়খানায় আক্রান্ত হলেন যশোরের আরাফাত। পড়ুন বিস্তারিত…

দেশজুড়ে চলছে তীব্র গরম। ঘেমে ঘেটে বিধ্বস্ত হয়ে আছে আমজনতা। বিপর্যস্ত জনজীবন। আর এই গরমের মধ্যেই মাতবরি করে ইয়াবা খেয়ে মরণব্যাধী পাতলা পায়খানায় আক্রান্ত হলেন যশোরের আরাফাত। চাঞ্চল্যকর এ ঘটনায় এলাকাবাসীদের মধ্যে যারা নেশাখোর, তাদের মাঝে আতংকের সৃষ্টি হয়েছে। অনেকেই আঙ্গুল তাক করছে মাদকবিক্রেতা শহিদুলের দিকে।

বিশেষজ্ঞরা জানিয়েছেন এটা কোনো সাধারণ পাতলা পায়খানা নয়। এটা বিষধর পাতলা পায়খানা। এতে নেই কোনো হাজারো ফুলের সৌরভ। তবে এতে রয়েছে জীবন বিধ্বংসী জীবাণু।

ধারণা করা হচ্ছে, পায়ুপথে ইয়াবার চালান বহন করে এনে সেই দূষিত ইয়াবা মানুষের মাঝে ছড়িয়ে দেয়ায় ছত্রাকের আক্রমণ থেকে আরাফাতের দেহে এই রোগের উপদ্রব হয়েছে।

আরাফাতের সাথে সরেজমিনে কথা বলতে গিয়ে দেখা যায়, তিনি বিছানা-বালিশ, ফোনের চার্জার নিয়ে বাথরুমে স্থায়ী হয়ে গেছেন। সেখানেই দিনের ম্যাক্সিমাম সময় কাটাচ্ছেন।

আমাদের উপস্থিতি টের পেয়ে আরাফাচ বাথরুমের দরজা ভেতর থেকে লাগিয়ে দেন। আমরা বেশ কয়েকবার ডাকাডাকির পরও আরাফাত দরজা না খুললে আমাদের এক্সাইটেড সংবাদকর্মী খস্তগীর লাথি দিয়ে বাথরুমের দরজা ভেঙে ফেলেন। এবং নিজেকে সামলাতে না পেরে হুমড়ি খেয়ে আরাফাতের উপর গিয়ে পরেন। এসময় আমাদের সাংবাদিকদের দেখতে পেয়ে আরাফাত কান্নায় ভেঙে পরেন।

ঘটনাস্থলে আচানক মিথেন গ্যাসের প্রভাব টের পেয়ে আমাদের সংবাদকর্মীরা সাক্ষাতকার না নিয়েই দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

( Thanks for reading the trending topic of Bangladesh – পাতলা পায়খানায় আক্রান্ত যশোরের আরাফাত )