Uncategorized

ফাঁস হলো ভক্তকে গালাগালির স্ক্রিনশট! ফেঁসে যেতে পারেন সাব্বির!

দুই ভক্তের স্ক্রিনশট পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা বিসিবির কাছে। এ নিয়ে খুব দ্রুতই সিদ্ধান্ত নেয়ার কথাও জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।
গায়ানায় দ্বিতীয় ওয়ানডে ম্যাচ শেষে সাব্বিরের দুই ভক্ত তাকে নিয়ে মন্তব্য লেখেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। আর এতেই ক্ষেপে যান জাতীয় দলের টি-টোয়েন্টি স্পেশালিষ্ট খ্যাত সাব্বির রহমান।
ওই ম্যাচে সাব্বির করেন ১২ রান। এর আগে প্রথম ওয়ানডেতে করেন ৩ রান।
এরপর এক সমর্থক তার ফেসবুক একাউন্টে লেখেন, স্যার ডন সাব্বির ব্যাডম্যানের দিন দিন এত উন্নতি করাটা বেশ রহস্যময়।
আরেকজন সাব্বিরের আইডি ম্যানশন করে লেখেন, সাব্বির তুই নিজ দায়িত্বে দল থেকে নিজের নাম প্রত্যাহার করে নে। গুড ফর নাথিং ফর ক্রিকেট।

 

প্রিয় দলের হারের পর এমন অনেক লেখাই দেখা যায় সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। এমন ব্যপারগুলো এড়িয়ে যাওয়ার চেষ্টাই করেন সবাই। কিন্তু সাব্বির রহমান সেটা না করে উল্টো তাদের ইনবক্সে অকথ্য ভাষায় গালাগাল করেন।
যা পরে স্ক্রিনশট সহ ভাইরাল হয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।
এ নিয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বলেন, আমরা খতিয়ে দেখব বিষয়টি যদি আচরণ লঙ্ঘন করার মতো ব্যপার ঘটে তবে বোর্ড যথাযথ ব্যবস্থা নেবে।
তিনি আরও বলেন, খেলোয়াড়দের বিশেষ করে জাতীয় দলের খেলোয়াড়দেরকে নির্দিষ্ট নির্দেশনা দেওয়া হয়েছে কিভাবে ভক্ত এবং সোশ্যাল মিডিয়ায় কীভাবে আচরণ করতে হবে। তাদের বলা হয়েছে যে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলিতে সাধারণ মানুষদের সাথে আলাপচারিতায় খুব সতর্কতা অবলম্বন করতে। যেহেতু এই ব্যাপারটা বোর্ডের কাছে এসে পৌঁছেছে, এটি ডিসিপ্লিনারি কমিটির কাছে পাঠানো হবে এরপর কমিটি যথাযথ ব্যবস্থা নেবে।
শুধু এটাই নয় এর আগেও জাতীয় দলের এই খেলোয়াড় শৃঙ্খলা বিরোধী আচরণ করেছিলেন। যার জন্য শাস্তি আর জরিমানাও গুনেছেন। এখন দেখার বিষয়, ভক্তকে গালাগালের জন্য কি শাস্তি অপেক্ষা করছে সাব্বিরের।

 

সূত্রঃ আরটিভি অনলাইন