International

অবিবাহিতদের জন্য চলে এলো ‘লাগাও অ্যাপস’

ব্যাচেলর ও অবিবাহিতদের প্রয়োজনের কথা মাথায় রেখে অবশেষৈ বাজারে চলে এলো লাগাও অ্যাপস ! মনির সফটওয়ার ডেভেলপিং কোম্পানির হাত ধরে নির্মিত হয়েছে অভিনব ও যুগান্তকারী এই অ্যাপসটি। সফটওয়্যারটি জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেয়া মাত্রই এটি নিয়ে অনলাইন ও সােশ্যাল মিডিয়া সাইটগুলোয় আলোড়ন শুরু হয়ে গেছে। ইয়াং জেনারেশনের মাঝে নতুন হাইপ উঠেছে এই লাগাও অ্যাপস টি নিয়ে…

লাগাও অ্যাপস নির্মাতা মনির বলেন, “মাই নেম ইজ মনির। এবং আমি ছিলাম একটি মেসের মালিক। ঢাকার হাজারীবাগ এলাকায় আমার বাসাটি মনিরের মেস বলে সবাই এক নামে চিনে। আমার কিছু ইয়াং পুরুষ ব্যাচেলর ভাড়াটিয়া ছিলো। বলতে গেলে প্রায় প্রতি সপ্তায়ই দেখা যেত তারা ফাটা কোলবালিশ কাঁধে করে সেলাই করতে দর্জির দোকানে নিয়ে যাচ্ছে। এ ব্যাপারটা দেখে আমার খুবই কষ্ট লাগত। আমি বিমর্ষ হয়ে পরতাম। আর ভাবতাম কিভাবে এই সংকটময় মুহূর্তে ওদের পাশে গিয়ে দাঁড়ানো যায়। সেখান থেকেই এই অ্যাপসটি বানানোর ভাবনা আমার মাথায় আসে।”

ডাউনলোড করুন Lagao Apps

মনির আরো বলেন, “লাগাও অ্যাপসটির মাধ্যমে ব্যাচেলর ও অবিবাহিত লোকেরা পছন্দমত পার্টনার খুঁজে নিতে পারবে। আমরা সেখানে আমাদের এলাকার পরিচিত সব দালালদের নাম্বার লিখে দিয়েছি। ফোন করে বললেই হবে মনিরের মেসে আছি। আমার জন্য বালিশ পাঠাও।”

মেস ব্যবসা ছেড়ে সফটওয়ার ব্যবসায় মনির কতদুর এগোতে পারে, সেটাই এখন দেখার বিষয়…

বিঃদ্রঃ গাছ লাগাও পরিবেশ বাঁচাও