Entertainment

ঢাবিতে ভর্তি পরীক্ষা দিতে ঢাকা আসছেন খান হেলাল!

আসন্ন ঢাবি ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য ঢাকার উদ্দেশ্যে রওনা দিবেন বলে গোপনের থেকেও অতি গোপনীয় একটি সূত্র হতে জানা গিয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি চ্যানেল ঢাকা রিপোর্টারদের জানান, তিনি একদিন রাস্তায় খান হেলালকে দেখতে পান যে সে ঢাবি ভর্তি পরীক্ষার প্রশ্নব্যাংক হাতে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন। তখন তিনি তার কাছে দৌড়ে যান এবং জানতে চান যে সে ঢাবি প্রশ্নব্যাংক হাতে নিয়ে কি করছে!

উক্ত ভদ্রলোকের প্রশ্নের উত্তরে খান হেলাল জানান যে, ছোটবেলা থেকেই তার স্বপ্ন ছিলো ঢাবিতে পড়ার। এছাড়াও তার জানেমান মিথিলা তাকে বলেছে যে, ঢাবিতে চান্স না পেলে তাকে পাওয়ার আশা ছেড়ে দিতে। তাই সে মনে প্রাণে ঢাবি ভর্তিপরীক্ষার প্রস্তুতি নিচ্ছে।

ইদানীং তাকে প্রায়ই রাস্তাঘাটে দেখা যায় ঢাবি প্রশ্নব্যাংক মুখস্ত করতে। প্রশ্নব্যাংক মুখস্ত করে ঢাবিতে চান্স পেয়ে এক বিড়ল দৃষ্টান্ত গড়তে চান খান হেলাল।

সর্বশেষ খান হেলালকে বাস কাউন্টারে এ দেখা যায় বলে প্রত্যক্ষদর্শীদের থেকে জানা গিয়েছে। সেখানে গিয়ে টিকেট না পাওয়ায় তিনি বেলি এবং হিপহপ ড্যান্স করে দর্শকদের মন জয় করে টিকেট ছিনিয়ে নিয়ে আসেন বলে জানা যায়।

খান হেলাল নামটি সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারী প্রায় সবারই একটি পরিচিত নাম। এখন এটাই দেখার বিষয় যে, খান হেলাল ঢাবিতে চান্স পাবে কি? এবং তাকে দেয়া টিকেটটি মেয়াদউত্তীর্ণ টিকেট নয় তো? জানতে প্রতিদিন চোখ কান হাত পা রাখুন চ্যানেল ঢাকা ওয়েবসাইটে।

সূত্র: গোপনের থেকেও বেশি গোপনীয়