Entertainment

আমার কোষ্ঠকাঠিন্য নেই, সব গুজব : মাহতিম সাকিব

মাহতিম সাকিব কোষ্ঠকাঠিন্য রোগে আক্রান্ত বলেই খবর পাওয়া যাচ্ছে চারিদিকে। ইদানিং ফেসবুক, ইন্সটাগ্রাম এবং স্ন্যাপচ্যাটে ঢুকলেই চোখে পড়ে মাহতিম সাকিবকে নিয়ে বাহারী রকমের ট্রল এবং মিম।

তাকে নিয়ে ট্রল বা ফান করে কোষ্ঠকাঠিন্য রোগী হিসেবে আখ্যায়িত করা হয়েছে। তবে মাহতিম সাকিব কি আসলেই কোষ্ঠকাঠিন্য রোগী? এই প্রশ্নটি শুধু আপনার আমার না, পুরো জনগণের প্রশ্ন।

এই বিষয়টি সম্পর্কে মাহতিম সাকিবের নিকট টেলিফোন করে প্রশ্ন করা হলে তিনি বলেন, “এগুলো সবই বিরোধী দলের ষড়যন্ত্র। আমার কোনো কোষ্ঠকাঠিন্য রোগ হয়নি। মাঝে মাঝে একটু কষা হয়। তাতে কি তোমাদের হিংসে হয়? তাই বলে কি আমি কোষ্ঠকাঠিন্য রোগী হয়ে যাবো?”

এই বিষয়ে নিশ্চিত হওয়ার জন্য রিপোর্টার তাকে মেডিকেল চেকআপ করার অনুরোধ জানান এবং সেই রিপোর্ট মিডিয়ার সামনে উপস্থাপন করতে বলেন।

এতে তিনি ক্ষিপ্ত হয়ে উঠেন এবং বলেন, “আমি কোষ্ঠকাঠিন্য রোগী নই! আমি প্রতিদিন সকাল-বিকাল বেলের শরবত খাই। বসুন্ধরা গেলে বেলের স্মুথি খাই। করলা ভুনা খাই। মনির খান আমার আইডল। রুনা লায়লা আমার জীবন। মানুষ আমাকে নিয়ে গুজব রটাচ্ছে। সব ভুয়া বানোয়াট মিথ্যা।”

 

তবে কি মাহতিম সাকিব সম্পূর্ণ সুস্থ? নাকি তিনি আসলেই কোষ্ঠকাঠিন্য রোগে আক্রান্ত? বিবেচনা করে সিদ্ধান্ত নেয়ার দায়িত্ব আপনাদেরই।