Exclusive

কক্সবাজারে হানিমুন করলেন প্রিয়াঙ্কা এবং নিক!

সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। একসাথে একটি সিনেমায় অভিনয় করার সময় পরিবারের ছোটছেলে নিক তার মায়ের বয়সী মহিলা প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমে পড়ে যান। অতঃপর সম্পর্কটিকে অন্য মাত্রায় নিয়ে গেলেন তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার মাধ্যমে।

 

তবে বিয়েটি কতদিন টিকে এখন সেটিই দেখার বিষয়। প্রিয়াঙ্গকা এবং নিকের বিয়ে ইন্ডিয়াতে ট্রেডিশনাল রীতি অনুসরণ করে হিন্দুধর্ম অনুযায়ী সম্পন্ন হয়েছে। যেহেতু সবই ট্রেডিশনাল রীতিতে হয়েছে তাই তারা আর তাদের হানিমুনকে ওয়েস্টার্ন কালচারড করে উদযাপন করতে চাননি হয়তোবা। তাই তো তারা হানিমুন উদযাপনের উদ্দেশ্যে পাড়ি জমালেন বিউটিফুল কক্সবাজারে। উক্ত খবরটি পাওয়া গিয়েছে একজন প্রত্যক্ষদরশীর নিকট হতে। তিনি তাদেরকে নিজ চোখে দেখার পর সাথে সাথে ফোন করে জানিয়েছেন। তবে তিনি কোনো প্রমাণ উপস্থাপন করতে পারেননি। তাই আমরা ধারণা করছি উনার কথা সঠিক।

 

তবে পরে তদন্ত করে দেখা যায়, নিক এবং প্রিয়াঙ্কা ছবি আপলোড করেছেন যেখানে ব্যাকগ্রাউন্ড দেখে মনে হয় যে তারা হানিমুন করতে গিয়েছেন। তাই ধারণা করা হচ্ছে তারা কক্সবাজার এসেছেন হানিমুন করতে। তবে এ ব্যাপারে কোনো প্রমাণ বা সত্যতা যাচাই করা যায়নি।