Entertainment

রণবীরের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ আশীর্বাদের মতো ছিলো : দিপীকা

রণবীরের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ দিপীকার জন্য আশীর্বাদের মতো ছিলো! তাইতো তিনি নতুন জীবনের আলো দেখতে পেলেন। পেয়ে গেলেন এক নতুন সঙ্গী। রণবীর সিং। যার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে আপাতত সুখী জীবনযাপনের স্বপ্ন দেখছেন দিপীকা!

সালমানের সঙ্গে ক্যাটরিনার প্রেম, রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক এবং বিচ্ছেদ সবকিছু নিয়েই আলোচনা হয়েছে।

 

এর মধ্যে সবচেয়ে বেশি আলোচনায় উঠে আসে রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার প্রেম। প্রথমে দীপিকার সঙ্গে রণবীরের প্রেম, যে প্রেম নিয়ে ভীষণই সিরিয়াস ছিলেন দীপিকা। তবে মাঝে ঢুকে যান ক্যাট, সম্পর্ক ভাঙে দীপিকা-রণবীর কাপুরের।

 

এই ত্রিকোণ প্রেম বি-টাউনে সবসময়ই আলোচনার বিষয় হয়ে উঠে এসেছে। এমনকি অনেকেই মনে করেন ক্যাটরিনার জন্যই রণবীরকে হারিয়েছিলেন দীপিকা। আর এটা নিয়ে ক্যাটরিনার প্রতি দীপিকার কম রাগ ছিল না।

 

যদিও পরবর্তীকালে ক্যাটরিনার সঙ্গেও রণবীরের সম্পর্ক টেকেনি। কিন্তু বিরক্ত দীপিকা প্রকাশ্যে জানিয়ে দিয়েছিলেন তিনি বিয়েতে ক্যাটরিনাকে কখনই নিমন্ত্রণ করবেন না। যদিও রণবীর সিংয়ের মধ্যস্থতায় ক্যাটরিনাকে শেষপর্যন্ত দীপবীরের রিসেপশনে নিমন্ত্রণ পাঠানো হয়। ক্যাটরিনাও পুরনো বিবাদ ভুলে সেজেগুজে হাজির ছিলেন রিসেপশনে।

 

তবে সম্প্রতি রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক-বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন ক্যাট। সম্প্রতি, ‘ভোগ’ ম্যাগজিনকে দেওয়া সাক্ষাৎকারে রণবীরের সঙ্গে তার সম্পর্ক প্রসঙ্গে ক্যাটরিনা বলেন, `এটাই আমার জীবনে প্রথম ছিল, যখন আমি নিজের প্রতি মনোযোগী ছিলাম। আর যখন আপনি নিজের প্রতি মনোযোগ দেবেন, তখনই অনেক সময় আপনার মনে হবে আপনি নিজেকে ঠিকভাবে জানেন না। আমার জীবনে ওই সময়টাও এরকমই ছিল।

 

মোটকথা সর্বশেষে বোঝা যায়, রণবীরের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ দিপীকার জন্য আশীর্বাদের মতো ছিলো!

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন