Entertainment

আলমকে ভোট দিবো : শবনম ফারিয়া

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে হিরো আলমকে ভোট দেয়ার আশা ব্যক্ত করেছেন বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় নাট্য অভিনেত্রী শবনম ফারিয়া। দীর্ঘদিন যাবৎ তিনি একজন যোগ্য নেতার সন্ধান করে আসছিলেন। হিরো আলমের মুখমন্ডলে তিনি সেই যোগ্যতার ছাপ দেখতে পেয়েছেন বলে জানান।

আমাদের অতিরিক্ত সাংবাদিকের কাছে ফারিয়া বলেন, “আমার হোমটাউন চাঁদপুর। কিন্তু শুধুমাত্র হিরো আলমকে ভোট দেয়ার জন্য আমি ভোটার আইডিকার্ডের ঠিকানা বদলে বগুড়ায় স্থানান্তর হয়েছি। কক্সবাজার যেতে আমার ভালো লাগে। আলম ঘোষণা দিয়েছিলো, নির্বাচনে জিতলে সে ঢাকা থেকে কক্সবাজার যাওয়ার জন্য একটা উড়ালসেতু বানিয়ে দিবে। যখন খুশি, সিএনজি নিয়ে অল্প সময়েই কক্সবাজার চলে যাওয়া যাবে। তাই আমি আলমকে ভোট দিবো।”

তবে শবনম ফারিয়ার এমন সিদ্ধান্তে দুঃখপ্রকাশ করেছেন তার গ্রামের বাড়ির খালাত ভাই ফেসবুকের অন্যতম জনপ্রিয় মুখ কাজী নিপু। তিনি আক্ষেপের সূরে বলেন, “নুসরাত ফারিয়া তো সেই কবেই কলকাতা’র হয়ে গেছে। এখন শবনম ফারিয়া আপাও আমাদেরকে পর করে বগুড়ার নাগরিক হয়ে গেলো। চাঁদপুর তাকে মিস করবে।”

তবে এ বিষয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি আলোচনার মধ্যমণি হিরো আলম। আলমভক্তরা মনে করছেন, বড় বড় নেতাদের এসব ছোটখাট বিষয় নিয়ে ভাবার অত সময় কোথায় ! নিশ্চয়ই হিরো আলম এখন উড়ালসেতু বানানোর জন্য ইটা বালুর হিসাবনিকাশে ব্যস্ত আছেন। কারণ নির্বাচনে জিতলে প্রতিশ্রুতি তো পূরণ করতে হবেই ! সূর্য পূবদিক থেকে উঠে পশ্চিমদিকে কাঁত হতে পারে। কিন্তু হিরো আলমের জবান কখনো কাঁত হয় না 🙂

(সংবাদটি আকাশ থেকে পাওয়া)