Bangladesh

উত্তরবঙ্গে তুষারপাত ! শীতের তীব্রতায় বাথরুমে যাচ্ছেনা জনগণ

শীত জেঁকে ধরেছে আবারো। উত্তরবঙ্গে শুরু হয়েছে তুষারপাত। এই প্রথমবার বাংলাদেশের কোনো অঞ্চলে তুষারপাত হতে দেখা গেলেও শীতের তীব্রতায় অসহায় হয়ে পরেছেন উত্তরবঙ্গের লোকেরা। শৈত্যপ্রবাহের প্রথম দিনে উত্তরবঙ্গে শুধু জনজীবনই ব্যাহত হয়নি, সেইসাথে বন্ধ হয়ে গেছে বাথরুমের দরজা ! উত্তরবঙ্গে তুষারপাতের ভিডিও না দেখতে এখানে ভিজিট করুন

সন্ধ্যার ছা‍য়া নামতেই দিনাজপুরের আকাশ থেকে গুড়ি গুড়ি বরফ পরতে শুরু করে। কেউ তখনো বুঝতে পারেনি কি হতে যাচ্ছে। এরপরে একে একে রংপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা, নীলফামারী, ঠাঁকুরগাঁও ও লালমনিরহাটে বরফের দানা পরা শুরু হয়। চোখের পলকেই পুসকুনির পানি বরফে পরিণত হয়ে যায়। মানুষজন ‍দোকানপাট গাড়িঘোড়া ব্যবসাবাণিজ্য ফেলে রেখে দৌড়ে পালাতে শুরু করে ঘরের উদ্দেশ্যে। আটটার মধ্যেই বন্ধ হয়ে যায় উত্তরবঙ্গের প্রতিটি ঘরের দরজা। এতটাই তীব্র শীত পরেছে সেখানে !

You are reading : উত্তরবঙ্গে তুষারপাত ! শীতের তীব্রতায় বাথরুমে যাচ্ছেনা জনগণ

শীতের সর্বশেষ আপডেট জানতে আমাদের উত্তরবঙ্গের সংবাদকর্মীর সাথে টেলিফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, “বাথরুমে যাওয়ার জন্য বাসার সবাই উদগ্রীব হয়ে আছেন। কিন্তু কল ছেড়ে বদনা ভরলেই মুহুর্তের মধ্যে বদনার পানি বরফ হয়ে যাচ্ছে। বাথরুমে যাওয়া যাচ্ছেনা। এই ভয়াবহ অবস্থা থেকে মুক্তির অপেক্ষায় কম্বল গায়ে দিয়ে পরিবার পরিবার মিলে শুয়ে আছেন তারা।”

শেষ খবর পাওয়া পর্যন্ত, উত্তরবঙ্গ থেকে হিমেল হাওয়া ঢাকা পর্যন্ত এসে পৌঁছাচ্ছে। ঢাকাবাসীও আজ শীতের তীব্রতা অনুভব করতে পারবেন।