Exclusive

মার্চ মাসে জন্ম নেয়‍া ব্যক্তিরা নীতিবান হয় : বলছে গবেষণা

আপনাকে প্রপোজ করা ছেলেটির জন্মদিন কি মার্চ মাসে? আপনার ফ্রেন্ডলিস্টের অমুক মেয়েটি মার্চে জন্মগ্রহণ করেছে? দেরি না করে এদের সাথে এখুনি চ্যাটিং করা শুরু করে দিন। আপনি যদি বিয়ের জন্য ভালো পাত্র খুঁজে থাকেন, তাহলে এরাই হতে পারে আপনার জন্য সেরা চয়েজ…

সম্প্রতি এক গবেষণায় দেখা গেছে, মার্চ মাসে জন্ম নেয়া ব্যক্তিরা অত্যন্ত সৎ ও নীতিবান হয়। এ মাসে জন্ম নেয়া ছেলে-মেয়েদেরকে আপনি চোখ বুজে বিশ্বাস করতে পারেন। মার্চ মাস হচ্ছে বছরের তৃতীয় মাস। প্রত্যেক বছরের তৃতীয় মাসে সৃষ্টিকর্তার তরফ থেকে উপহার হিসেবে পৃথিবীতে এক ঝাঁক ভালো মানুষ আসে। আর এই ভালো মানুষগুলোকে লুফে না নেয়া আপনার জন্য একধরণের বোকামিই বটে !

বাংলাদেশে এই ‍মার্চ মাসে জন্ম নিয়েছেন আবুল হায়াতের মেয়ে বিপাশা, নাম্বার ওয়ান শাকিব খান, অভিনেতা ফারুক আহমেদ, কন্ঠশিল্পী আসিফ আকবর সহ আরো অনেক গুণীমানী ব্যক্তিগণ। অতএব আর দেরি না করে এখুনি আপনার পরিচিত মার্চে জন্ম নেয়া কাউকে খুঁজে নিন। তাকে সম্মান দেয়া শুরু করুন। ভালোবেসে আপন করে নিন।

(বাঙালি জাতির জন্য মার্চ একটি শোকের মাস। এ মাসের ২৫ তারিখ আমাদের দেশের অনেক বিখ্যাত ব্যক্তিদের জন্মদিন। কিন্তু এই দিনে তারা জন্মদিন পালন করেন না। এমনকি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমাসের জন্মবার্ষিকী ১৭ই মার্চ দিনটিকে জাতীয় শিশু দিবস হিসেবে গণ্য করা হয়। আসুন আমরা আমাদের ইতিহাস, চেতনা ও বাঙালিয়ানাকে সম্মান দিতে শিখি)