Bangladesh

গরমের তীব্রতায় লাচ্ছির লোভ দেখিয়ে মেয়ে পটালো নিউমার্কেটের লোকমান

বৈশাখের তীব্র তাপদাহে ঝলসে যাচ্ছে নগরবাসীর স্কিন। ছোটলোক বড়লোক সব নেমে এসেছে এক কাতারে। স্নিগ্ধতার একটুখানি কোমল পরশ পেতে সালমান মুক্তাদিরের মত বাঘা বাঘা সেলিব্রেটিরাও রাস্তায় নেমে এসেছে ৫টাকা দিয়ে এক গ্লাস বেলের শরবত খেতে। সেই গরমের ভয়াল থাবাকে কাজে লাগিয়ে সুযোগ নিচ্ছে অসাধু চক্রের গুটিকয়েক দুষ্ট লোক।

জানা গেছে, গরমের তীব্রতায় লাচ্ছির লোভ দেখিয়ে মেয়ে পটিয়েছে নিউমার্কেটের লোকমান সাদিক নামে এক যুবক। তিনি নিউমার্কেট অধীনস্থ একটি বোরকার দোকানে কাজ করেন। বরাবরের মতই লোকমান সেদিন দোকান থেকে বেরিয়ে হিসি দিতে ক্যান্টিনের দিকে যাচ্ছিলেন। পেছনেই টয়লেট…

কিন্তু পথিমধ্যেই তিনি এক ক্লান্তশ্রান্ত তরুণীকে দেখতে পান, গরমের তীব্র তাপদাহে মেয়েটি বেদুইন কুকুরের মত জিভ বের করে হাপাচ্ছিলো। লোকমান সাদিক আর এক মুহুর্ত দেরি না করে মতিউরের দোকান থেকে ২০ টাকায় এক গ্লাস লাচ্ছি কিনে মেয়েটির দিকে এগিয়ে যান। এবং রাস্তার ওপর পাশে দাঁড়িয়ে লাচ্ছির গ্লাস তুলে ধরে নাড়িয়ে মেয়েটিকে লোভ দেখাতে থাকেন।

লাচ্ছি খাওয়ার লোভে মেয়েটি ছুটে চলে আসে। এবং তাদের প্রেম হয়ে যায়। সারাদিন তারা একসাথে শিশুপার্কে ঘুরে বেড়ান। সন্ধ্যার আগে মেয়েটির কাছে লাচ্ছির দাম চান। লোকমানের কথা শুনে মেয়েটি খাড়ার উপর বোকাচোদা হয়ে যায়।

জানা যায়, এসময় লোকমান সাদিক ২০টাকার লাচ্ছি ৩০টাকা চেয়ে মেয়েটির সাথে প্রতারণা করে ১০টাকা বাড়তি নিয়ে চলে আসেন।

এ ঘটনায় ফুঁসলে উঠেছে দেশবাসী। শহরজুড়ে অভিযান চলছে লোকমানকে গ্রেপ্তার করার জন্য।