Funny

উবারের বদলে ভাইবার নামিয়ে কাস্টমার না পেয়ে হুন্ডা ভেঙে ফেললো টিকাটুলির আব্বাস

জনপ্রিয় অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং প্লাটফর্ম উবার। নারী পুরুষ, বৃদ্ধ জোয়ান থেকে শুরু করে ডাক্তার ইঞ্জিনিয়ার, ছোটলোক বড়লোক সবাই এখন উবার ব্যবহার করছেন। বাবার হোটেলে খেয়ে দুলাভাইর টাকায় পেট্টোল কেনা অনেক বেকার ভাদাইম্মা পোলাপান এখন হুন্ডা চালিয়ে সাবলম্বী।

ঠিক সেভাবেই বেকারত্ব লাঘবের স্বপ্ন দেখেছিলেন ক্লাস ফাইভের বৃত্তির টাকায় রেগুলার গাঞ্জা খাওয়া যুবক আব্বাস। তার বাসা রাজধানীর টিকাটুলি এলাকায়। গতকাল নিয়ে উবারে রাইড দিয়ে উপার্জনের দরজা খোলার জন্য হুন্ডা কিনেছেন। (ভিডিওতে দেখুন হুন্ডা ভাঙার দৃশ্য)

কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস। নতুন হুন্ডা কিনে প্লেস্টোর থেকে উবারের বদলে ভাইবার ডাউনলোড করে বোকাচোদার সর্বোচ্চ উদাহরণ সৃষ্টি করলো আব্বাস। ভাইবার হচ্ছে বন্ধুবান্ধবের সাথে কথা বলার অ্যাপস। বোকাচোদা আব্বাস এই অ্যাপ নামিয়ে আত্মীয় স্বজনদের নাম্বারে ম্যাসেজ দিয়ে জিজ্ঞেস করত, কোথাও যাবে কিনা। একপর্যায়ে আত্মীয় স্বজনদের গালাগালি ও রোষানলের শিকার হন তিনি।

হুন্ডা ভাঙার খবর শুনে আমাদের সংবাদকর্মী টিকাটুলি ছুটে যান আব্বাসের সাথে কথা বলতে। তাকে জিজ্ঞেস করা হয়, “তুমি হুন্ডা ভাঙছো কেনো? সমস্যা কি তোমার? টাকা কি বলদের ওইখান দিয়ে বের হয়?”

জবাবে আব্বাস কোনো উত্তর দিতে পারেনি। এসময় আব্বাসের গায়ে কোনো জামাকাপড় ছিলোনা। লোনের টাকায় হুন্ডা কেনায় পাওনাদাররা তাকে বিবস্ত্র করে সবকিছু নিয়ে গেছে। আব্বাসের লোমশ বুকেও এক খাবলা পশম খাবলা দিয়ে তুলে নেয়ার চিহ্ন দেখা গেছে।