Entertainment

গরু কিনলেন ময়ূরী

এবার তারকাজগতে সবার আগে গরু কিনে ভক্ত-অনুরাগীদের চমকে দিলেন ময়ূরী। চলচ্চিত্র থেকে দীর্ঘদিন যাবৎ দুরে আছেন জনপ্রিয় এই নায়িকা। বাংলা সিনেমায় যখন অশ্লীলতা ঢুকে পড়ে, তখন রিয়াজ, শাবনুর, শাকিল খান সহ যে কজন তারকা ঢালিউডপাড়া থেকে নিজেদের সরিয়ে নেন, তাদের মধ্যে একজন চিত্রনায়িকা ময়ূরী।

দীর্ঘদিন যাবৎ আলোচনার বাইরে অন্ধকার গুহার ভেতর নিজেকে লুকিয়ে রেখেছেন কিংবদন্তি এই তারকা। কিন্তু এবার আর পালিয়ে থাকতে পারলেন না। সবার আগে কোরবানির গরু কিনে বাসায় ফেরার সময় ঠিকই ধরা পরে গেছেন ভক্ত অনুরাগীদের চোখে ! রাস্তার মধ্যেই ভক্তদের ভালোবাসায় সিক্ত হয়েছেন ময়ূরী।

যদিও এতে তিনি পুরোপুরি খুশি নন। কারণ সঠিক দামে গরু কিনতে পারলেও গোশত সংরক্ষণ করার জন্য ফ্রিজ কিনতে গিয়ে ঠকতে হয়েছে তাকে। স্ক্র্যাচ কার্ড ঘষে থাইল্যান্ড বিচে গিয়ে শুয়ে থাকার লোভ দেখানো এক দোকানদারের প্রতারণার ফাঁদে পা দিয়ে প্রায় ২৪ হাজার টাকা গচ্ছা দিতে হয়েছে ময়ূরীকে। দোকানদার ট্রাকে করে ময়ূরীর বাসায় ফ্রিজ ছাড়া খালি বাক্স পাঠিয়ে ময়ূরীকে অভিনব কৌশলে ধোঁকা দেন। এতে ময়ূরী কিছুটা মর্মাহত হলেও ভেঙে পরেননি। বরং তিনি কোরবানির মাংস সংরক্ষণ করার জন্য ইন্টারমিডিয়েটের সাইন্সের বই (জীববিজ্ঞান) কিনে ভিন্ন পন্থা বের করতে গবেষণা চালাচ্ছেন।

ময়ূরী মনে করেন, কোরবানি দেয়া একটি ভালো কাজ। তিনি তার ভক্তদেরকে কোরবানি দেয়ার আহ্বানও জানিয়েছেন আমাদের সংবাদদাতার মাধ্যমে।

সুত্র : দৈনিক নোয়াখালীর সংবাদ