Exclusive

ডিপজলের দুদু খেলো না সিয়াম

সিনেমায় ডিপজলের মুখে একটা ডায়লগ শোনা যেত, “বু্ঝোনা? দুদু খাও?” খুব সম্ভবত দুদু খাওয়াকে তিনি ভালো কাজ হিসেবে আখ্যায়িত করতে চেয়েছিলেন। আর দুধ তো বরাবরই খাবারের জগতে আদর্শ।

সেই হিসাব অনুযায়ীই ধরে নিচ্ছি, সিয়ামকে নিজের ছবিতে অভিনয় করার যে প্রস্তাব ডিপজল দিয়েছেন, তাকে বলে দুদু খাওয়া। ডিপজলের সেই দুদু খাওয়ার প্রস্তাবটিই ফিরিয়ে দিয়েছেন নায়ক সিয়াম উদ্দিন খান।

দুধ খাওয়ার বিষয়টি বিস্তারিত জানতে নিচের অংশটুকু মন দিয়ে পড়ুন –

বাংলাদেশের জনপ্রিয় খলনায়ক মনোয়ার হোসেন ডিপজলের দপ্রযোজনায় নির্মাণের অপেক্ষায় থাকা চার চলচ্চিত্রের মধ্যে তিন চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব ফেরালেন বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ।

এদিকে আগামী সেপ্টেম্বর থেকে ছবিগুলোর শুটিং শুরু পরিকল্পনার কথা জানিয়ে ডিপজল বলেন, চার ছবির মধ্যে তিন চলচ্চিত্রেই সিয়ামকে রাখতে চান তারা। ইতোমধ্যে তার সঙ্গে প্রাথমিক কথাও বলেছেন তারা।

কিন্তু ডিপজলের প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কথা হলেও শিডিউল না থাকায় ছবিগুলো করতে পারছেন না বলে জানালেন সিয়াম। এদিকে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘পাপ-পুণ্য’ চলচ্চিত্রের শুটিংয়ে এখন চাঁদপুর আছেন সিয়াম।

এ ব্যাপারে ডিপজল জানান, ছবিগুলোর নাম এখনও নির্ধারণ করা হয়নি। ইতোমধ্যে একটির চিত্রনাট্য লেখা শেষ হয়েছে। বাকিগুলোর চিত্রনাট্যও শিগগিরই সম্পন্ন হবে। প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করবেন এ খলনায়ক। পরিচিত নায়কের বিপরীতে নতুন নায়িকাকে বড়পর্দায় নিয়ে আসার পরিকল্পনা আছে তার।

এদিকে নতুন চলচ্চিত্র নির্মাণ শুরুর আগে ডিপজলের সৌভাগ্য, এদেশ তোমার আমার ও ‘এক কোটি টাকা’ নামে তিনটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।