Special

বাইকে একসাথে ৩ জন বসে ডিম্বাণু্তে ব্যথা পেলো মাঝখানের জন

রাজধানীর মগবাজারে মোটরসাইকেলে একসাথে ৩ জন বসার কারণে ডিম্বাণু্তে ব্যথা পেয়েছে মাঝখানের জন। এ ঘটনায় মগবাজার থানায় কোনো মামলা দায়ের করা হয়নি। কারণ বাইকের চালক এবং অপর ২ যাত্রী প্রত্যেকেই একে অপরের বন্ধু।

জানা যায়, ঘরে একা একা ভালো লাগেনা বলে তিন বন্ধু সেদিন একসাথে ঘুরতে বেরিয়েছিলেন। নিয়ম ভেঙে এক বাইকেই চড়ে বসেছিলেন তিনজন। কিন্তু কে জানত, চালক বন্ধুর মনে ভ্রমণের বাইরেও আরেকটি উদ্দেশ্য লুকিয়ে ছিলো ! প্রেমিকার সাথে দেখা করবে, এ কথা সে আগে তার অপর দুই বন্ধুকে জানায়নি। সে তাড়াতাড়ি বাইক চালাচ্ছিলো। ভাঙা রাস্তাতেও প্রচন্ড গতিতে ঝাঁকি খেতে খেতে বাইককে এগিয়ে নিয়ে যাচ্ছিলো সে।

আর ঠিক তখনই ঝাঁকির চোটে ডিম্বাণু্তে চাপা লেগে ব্যথা পায় মাঝখানের জন। এসময় সে প্রচুর আর্তনাদ করে এবং আকুতি মিনতি করে হুন্ডা থামানোর জন্য অনুরোধ জানায়। কিন্তু চালক বন্ধু হুন্ডা থামায়নি। বরং সে একদম পেছনের বন্ধুকে বলে, তুই আরো সামনের দিকে এগিয়ে বস। মাঝখানের বন্ধুর ঘাড় ধরে রাখ, যাতে হাত পা ছুড়ে সুবিধা না করতে পারে।

সামনের বন্ধু ও পেছনের বন্ধু মিলে উদ্দেশ্যমূলকভাবে মাঝখানের বন্ধুকে ব্যথা দিয়েছে বলে মনে করছেন মাঝখানের বন্ধু। তিনি বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় ডিম্বাণুতে ভেজাপট্টির স্যাঁক চালিয়ে যাচ্ছেন।