Special

নারীদের জন্য ডেটিং এ্যপ বানিয়েছে মোখলেছ, যেখানে একমাত্র পুরুষ ইউজার সে নিজে

বৈশ্বিক শিল্পায়নের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে এ্যপ ডেভেলপিং কোম্পানিগুলো। নতুন নতুন এ্যপ বানিয়ে তাক লাগিয়ে দিচ্ছে ইউজারদের। সেই স্রোতে পিছিয়ে নেই আমাদের উত্তরার শখের ডেভেলপার মোখলেছ। বেশ কয়েক বছর যাবৎ সে একটা বিশেষ এ্যপ বানানোর চেষ্টা চালাচ্ছিলো। চেষ্টার ফল পায় সে গতকাল রাতে।

মরার আগে যেই মুভি অন্তত একবার হলেও দেখা উচিৎ

তার এই বিশেষ এ্যপ সম্পর্কে জানতে চাওয়া হলে সে খুব উৎফুল্লতার সাথে আমাদের সাংবাদিককে ব্যপারটা বুঝিয়ে বলে। ঘটনার শুরু আরো বছর দশেক আগে। মোখলেছ তখন কলেজে পড়তো। তার কলেজের বন্ধুরা তখন একাই ২-৩ টা করে মহিলা বন্ধুদের সাথে দুষ্টুমি করতো। অথচ মোখলেছের ছিলো না একটাও মহিলা বন্ধু। তাই রাগে দুঃখে সে এক কঠিন সিদ্ধান্ত গ্রহন করে। প্রতিজ্ঞাবদ্ধ হয় নিজের বিবেকের কাছে। সে একদিন এমন এক এ্যপ বানাবে, যার মাধ্যমে সে প্রচুর নারী বন্ধু পাবে।

অবশেষে গতকাল রাতে তার সেই বিশেষ এ্যপ প্রস্তুত হয়। এটি মূলত একটি ডেটিং এ্যপ। সচরাচর যেসব ডেটিং এ্যপ দেখা যায়, সেখানে নারী পুরুষ সবাই নিবন্ধন করতে পারে, এবং নিজেদের পছন্দ অনুযায়ী বন্ধু নির্বাচন করে। কিন্তু মোখলেছের তৈরী এই এ্যপটি নিবন্ধন এবং ব্যবহার করতে পারবে শুধুমাত্র নারীরা। একমাত্র পুরুষ ইউজার থাকবে স্বয়ং মোখলেছ। যাতে করে নারীরা সর্বপ্রকার দ্বিধামুক্ত হয়ে সহজেই মোখলেছকে বন্ধু হিসেবে নির্বাচন করতে পারে।
এ্যপটি গুগোল প্লে-স্টোর এবং এ্যপলের এ্যপস্টোরে পাওয়া যাচ্ছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত এ্যপটি মোখলেছ ছাড়া আর কেউ ডাউনলোড করেনি।

ঘরে বসে চুল পরা রোধ করুন