International

রানু মণ্ডল নাম পাল্টে রাখছেন র‍্যামি মণ্ডল

বহুল আলোচিত রানু মণ্ডল এবার তার নাম পাল্টাতে যাচ্ছেন। যতদূর জানা যায়, নতুন নাম রাখছেন র‍্যামি মণ্ডল। আর এটা নিয়ে হাস্যরসের সৃষ্টি হয়েছে নেট দুনিয়ায়। কি কারণে হঠাৎ নাম পরিবর্তন করছেন, সেটা নিয়ে নানান মহলে তৈরি হয়েছে প্রশ্ন। তবে এ প্রশ্নের উত্তর যিনি দিতে পারবেন সেই রানু মণ্ডল এ ব্যপারে একদম চুপ।

পরীমনির নতুন ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

ভারতীয় কিছু গনমাধ্যমের খবরে বলা হয়েছে, রানু মণ্ডল আসলে আধুনিক নাম রাখার জন্য এ সিদ্ধান্ত নিচ্ছেন। তার বর্তমান নাম সেকেলে, অনেক পুরাতন। এ নাম নিয়ে বর্তমান সমাজে সে মুখ দেখাতে পারছেন না। তাই বাধ্যহয়ে এ সিদ্ধান্ত নিচ্ছেন।

আর এই নাম পাল্টানোর অনুষ্ঠান করবে জাকজমক ভাবে। সেখানে আমন্ত্রিত হবেন বিশ্বের নাম করা অনেক সেলিব্রিটিরা।

যদি রানু মণ্ডলের নতুন নাম আপনার পছন্দ হয় তাইলে আবারও নিউজটি পড়ুন-

বহুল আলোচিত রানু মণ্ডল এবার তার নাম পাল্টাতে যাচ্ছেন। যতদূর জানা যায়, নতুন নাম রাখছেন র‍্যামি মণ্ডল। আর এটা নিয়ে হাস্যরসের সৃষ্টি হয়েছে নেট দুনিয়ায়। কি কারণে হঠাৎ নাম পরিবর্তন করছে, সেটা নিয়ে নানান মহলে তৈরি হয়েছে প্রশ্ন। তবে এ প্রশ্নের উত্তর যিনি দিতে পারবেন সেই রানু মণ্ডল এ ব্যপারে একদম চুপ।

ভারতীয় কিছু গনমাধ্যমের নিউজে বলা হয়েছে। রানু মণ্ডল আসলে আধুনিক নাম রাখার জন্য এ সিদ্ধান্ত নিচ্ছেন। তার বর্তমান নাম সেকেলে, অনেক পুরাতন। এ নাম নিয়ে বর্তমান সমাজে সে মুখ দেখাতে পারছেন না। তাই বাধ্যহয়ে এ সিদ্ধান্ত নিচ্ছেন।

আর এই নাম পাল্টানোর অনুষ্ঠান করবে জাকজমক ভাবে। সেখানে আমন্ত্রিত হবেন বিশ্বের নাম করা অনেক সেলিব্রিটিরা।