Exclusive

ইয়াবা খেয়ে বোতলের ছিপি রেখে গিয়ে পরিবারের কাছে অসম্মানিত হলো নাটোরের আমজাদ

এবার বাসায় রান্নাঘরে ইয়াবা খেয়ে ভুলবশত বোতলের ছিপি রেখে গিয়ে পরিবারের কাছে অসম্মানিত হলো নাটোরের আমজাদ।

রাত আনুমানিক পৌনে চারটায় বাসার সবাই ঘুমিয়ে পরলে আমজাদ ধীর পায়ে রান্নাঘরের দিকে এগিয়ে যান। এবং সেখানে ইয়াবা সেবন করেন। রান্নাঘর ত্যাগ করার সময় আমজাদ ভুলবশত মিরিন্ডার বোতলের ছিপিটা রান্নাঘরেই ফেলে আসেন। এরপর স্বাস্থ্য সচেতন আমজাদ ফজরের আজানের পর শারীরিক ফিটনেস ঠিক রাখার জন্য মর্নিং ওয়াক করতে বাসা থেকে বেরিয়ে পরেন।

সকালে ঘুম থেকে উঠে আমজাদের মা দেখতে পান কিচেনে একটি বোতলের ছিপির উপর ময়দার গুড়া পরে আছে। তিনি ভাবেন, আমজাদ হয়ত রাতে খুদা লাগায় রুটি বানিয়ে খেয়েছে। আমজাদের মৃতব্যয়ী মা তথাকথিত সেই ময়দাগুলো সকালের নাস্তায় রুটি বানানোর জন্য অন্য ময়দার সাথে মিশিয়ে নেন। এই রুটি খেয়ে পরিবারের শৃঙ্খলা ভেঙে পরে। তাদের ভেতর উন্মাদনা দেখা দেয়। এমনকি ওয়াশরুম থেকেও গোলাপ ফুলের সুবাস আসতে থাকে।

রাতে আমজাদ ঘরে ফিরলে তারা আমজাদের বিভিন্ন জায়গায় চেপে ধরেন এবং তাকে জেরা করতে শুরু করেন। ঘটনার আকস্মিকতায় আমজাদ চমকে গিয়ে সত্যটা শিকার করে ফেলে। অর্থাৎ ইয়াবা সেবনের কথা পরিবারের সদস্যদের জানিয়ে দেয়। এতে করে পরিবারের সামনে তার সম্মান ক্ষুন্ন হয়। তার এতদিনে অর্জিত সব ফেক মানসম্মান মেঝেতে লুটিয়ে পরে ধুলোর সাথে মিশে যায়।

আমজাদের ছোট বোনের মুঠোফোনে ধারন করা ভিডিও দেখুন এখানে

শেষ পর্যন্ত আমজাদের মুঠোফোন থেকে ইমরানের নাম্বার ডিলেট করে দেয়া হয়।