Exclusive

প্যান্টের পকেটে শাওমি মোবাইল বিস্ফোরণে মূত্রনল হারালো খুলনার মামুন

প্যান্টের পকেটে রাখা শাওমি মোবাইল ফোন বিস্ফোরিত হয়ে মামুন নামের (২৫) নামে এক যুবকের লিঙ্গ ক্ষতিগ্রস্ত হয়েছে। সোমবার বিকেলে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসা নিতে এসেছিলো খুলনা নিবাসী মামুন, জানান মামুনের নানা আবদুর রাজ্জাক। তিনি আরো জানান মূত্রনল হারানো মামুন পেশায় একজন পাবজি খেলোয়াড়।

মোবাইল ফোন বিস্ফোরনের ভিডিও ফুটেজ দেখুন এখানে

ঘটনার অনুসন্ধানে জানা যায়, মামুন সারাক্ষণ পাবজি খেলায় মেতে থাকতো। আর ঘুমাতে যাবার আগে খানিকক্ষণ টিকটক কিংবা বিগো লাইভে সময় কাটাতো। সারাক্ষণ ফোন ব্যবহারের কারনে তার ফোন প্রায়ই গরম হয়ে যেতো। সেই গরম ফোন পকেটে রেখে শীতের রাতে সে বিকৃত শারীরিক চাহিদা পূরণ করতো। এভাবেই গতো রোববার রাত আনুমানিক দুই ঘটিকায় মামুন তার ব্যবহৃত শাওমি ফোনটি গরম করে পকেটে নিয়ে তার মূত্রনলের সাথে ঘষাঘষি করতে করতে ঘুমিয়ে যায়। কিছুক্ষণ পর সেই ফোনটি অতিরিক্ত গরম হয়ে বিস্ফোরন ঘটায়। বিস্ফোরনের সময় পুচুৎ করে একটা শব্দ হয়ে মামুনের প্যান্টে আগুণ লেগে যায়। ঘটনা টের পেয়ে মামুন আর্তনাদ করে উঠলে তার আত্মীয় স্বজন এসে তাকে উদ্ধার করায় মনোনিবেশ করে। এসময় মামুনের এক দুষ্টু প্রতিবেশী ভাবী আগুণ নেভানোর ভং ধরে মামুনের মূত্রনলে পাড়া দেয়। আর তাতেই ক্ষতিগ্রস্ত হয় মামুনের মূত্রনল।

দারাজ অনলাইন শপ থেকে মাত্র ২ টাকায় স্টাইলিশ হুডি জিতে নিন

মামুনের নানার কাছ থেকে আরো জানা যায়, মামুন ছিলো একজন শাওমি প্রেমী মানুষ। সে সবসময় শাওমি ফোন ব্যবহার করতো। কম দামে ভালো স্পেসিফিকেশন পাওয়ায় সে প্রতিবার ফোন কেনার সময় শাওমির দিকে ঝুঁকতো। এবার শাওমিই মামুনকে ঝাঁকিয়ে দিলো। আফসোস করে বলেন আবদুর রাজ্জাক।

পরে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে আধুনিক ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে পাঠায়। সেখানেই বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় আছে মামুন।

এ দিকে ফেনী ফায়ার স্টেশনের ইনচার্জ জানান, আগুন লাগার কোনো কারণ খুঁজে পাওয়া যায়নি। তবে তার ব্যবহৃত মোবাইল হ্যান্ড সেট শাওমি ক্ষত বিক্ষত ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মোবাইল বিস্ফোরণেই মামুন দগ্ধ হয়!

আরো পড়ুন …

পরকীয়ার প্রতি সবচেয়ে বেশি আসক্ত বরিশালের মহিলারা, বলছে গবেষণা

নিজের চেয়ে বয়সে ছোট ছেলেদের পছন্দ করে বরিশালের মেয়েরা

বয়সে বড় মেয়েদের টানে উত্তরবঙ্গের লক্ষ লক্ষ তরুন ছুটছে বরিশালের দিকে