Exclusive

‘রোজ ডে’-তে প্রেমিকাকে ‘রোজ দে’ বলে অপমানিত হলো মিরপুরের সোহেল

প্রতিবছরের মতো এবারও শুরু হয়ে গেলো ভ্যালেন্টাইন উইক। ৭ ফেব্রুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিদিন ভিন্ন ভিন্ন আটটি ইভেন্টে গা ভাসাবে দেশের সর্বস্তরের প্রেমিক-প্রেমিকারা।

অনলাইন শপ Daraz থেকে মাত্র ২৯৯ টাকায় স্মার্টফোন, ল্যাপটপ ও বাইক সহ জিতে নিন আরো অসংখ্য আকর্ষণীয় উপহার

আজ ভ্যালেন্টাইন উইকের প্রথম দিন, অর্থাৎ রোজ ডে। ইংরেজী ‘Rose day’ কে বাংলায় তরজমা করলে অর্থ দাঁড়ায় গোলাপ দিবস। এই দিনে প্রেমিক-প্রেমিকারা একে অপরকে গোলাপ ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানায়। এই রোজ ডে নিয়েই মিরপুরে ঘটে গেলো এক চাঞ্চল্যকর ঘটনা।

GrameenPhone গ্রাহকরা ৫০ টাকা মোবাইল রিচার্জ জিতে নিন

জানা যায়, আজ সকালে মিরপুরের অশিক্ষিত মূর্খ সোহেল তার বাল্য কালের বন্ধু নাজমুলের কাছে জানতে পারে আজ রোজ ডে। সোহেল তো ইংলিশ বুঝে না। সে ভেবেছে আজ ‘রোজ দে’। মানে আজ থেকে তার প্রেমিকা রোজ তাকে দিতে বাধ্য থাকবে। প্রতিদিনই সোহেল নিজের বিকৃত বাসনা পূরণ করতে পারবে ভেবে আনন্দে হাত তালি দিতে দিতে তার প্রেমিকা সাদিয়ার বাসার সামনে গিয়ে শিষ বাজাতে থাকে।

মাত্র ৯ টাকায় ৩ জিবি ইন্টারনেট জিতে নিন Banglalink ও Robi গ্রাহকরা

ইশারা বুঝতে পেরে সাদিয়া বাড়ির পেছনের চিপায় গিয়ে সোহেলের সাথে দেখা করে। সেখানেই সোহেল তার ঘৃণ্য মনোবাসনা সাদিয়ার সামনে জাহির করে বলে, “আজ থেকে রোজ দে!”

সোহেলের এই ঘৃণ্য আবেদন শুনে তেলেবেগুনে জ্বলে উঠে সাদিয়া। সে সোহেলের তলপেটে একটা চিমটি কাটে এবং লজ্জায় মুখে ওড়না চেপে দৌড়ে নিজের বাসায় চলে যায়।

শেষ খবর পাওয়া পর্যন্ত সোহেল এখনো বুঝতে পারছে না সাদিয়া তার প্রস্তাবে রাজী হয়েছে কি হয়নি!