Exclusive

একদিনে সর্বোচ্চ ৬৯ জনকে প্রোপোজ করে বিশ্বরেকর্ড গড়লো কুমিল্লার জয়নাল

আজ বিশ্ব প্রোপোজ দিবস। ফেব্রুয়ারি মাসের ভ্যালেন্টাইন উইকের দ্বিতীয় দিন। প্রতি বছর এই দিনটা প্রোপোজ ডে হিসেবে পালিত হয়। এই দিনে পছন্দের মানুষটিকে সারাজীবন পাশে থাকার জন্যে প্রোপোজ করে অনেকেই।

তবে কুমিল্লার জয়নাল দিনটিকে একটি অনন্য উচ্চতায় নিয়ে গেছেন।

মাত্র ৯ টাকায় ৩ জিবি ইন্টারনেট জিতে নিন Banglalink ও Robi গ্রাহকরা

জানা যায়, প্রোপোজ ডে পালন করার জন্যে জয়নালের কোনো প্রিয় মানুষ না থাকায় আজ সকাল থেকেই তার ভীষণ মন খারাপ ছিলো। সকালে নাস্তা খাওয়ার পর চা খেতে খেতে তার এই মন খারাপের কথা বাসার কাজের বুয়াকে জানায় সে। বুয়া তাকে এক অভিনব বুদ্ধি দেয়। যেহেতু তার কোনো প্রেমিকা বা বান্ধবী নেই, তাই তার সুযোগ তো প্রচুর। যে-কোনো মেয়েকে সে চাইলেই প্রোপোজ করতে পারে।

GrameenPhone গ্রাহকরা ৫০ টাকা মোবাইল রিচার্জ জিতে নিন

বুয়ার বুদ্ধিতে নতুন উদ্দ্যম ফিরে পায় জয়নাল। সে সিদ্ধান্ত নেয় অন্তত একশটা মেয়েকে প্রোপোজ করে সে এই দিনটাকে স্মরণীয় করে রাখবে।

যা ভাবা তাই, সে তার ফোনের ম্যাসেঞ্জার এ্যপটি ওপেন করে প্রথমেই তার ফ্রেন্ডলিস্টে থাকা সবগুলো মেয়েকে একই টেক্সট ফরোয়ার্ড করে প্রোপোজ কার্য সমাধা করে। কিন্তু জয়নালের ফ্রেন্ডলিস্টে ছিলো মাত্র এক হালি মেয়ে। তাই বাধ্য হয়ে সে লিস্টের বাইরের মেয়েদেরও টেক্সট ফরোয়ার্ডের মাধ্যমে প্রোপোজ করতে থাকে।

অনলাইন শপ Daraz থেকে মাত্র ২৯৯ টাকায় স্মার্টফোন, ল্যাপটপ ও বাইক সহ জিতে নিন আরো অসংখ্য আকর্ষণীয় উপহার

এভাবে ৬৯ টা মেয়েকে প্রোপোজ করার পর জয়নালের এম্বি শেষ হয়ে যায়। তাই ইচ্ছা থাকা সত্ত্বেও সে তার টার্গেট অনুযায়ী ১০০ মেয়েকে প্রোপোজ করতে পারেনি।

গোপন সূত্রে পাওয়া খবরে জানা যায়, জয়নালের ফরোয়ার্ড করা প্রোপোজ বাক্যটি ছিলো “i love u, tome ka amk bea karba????????????”

 

(keyword: Health and Beauty tips, Yoga Tips, Skin Care, Health Product, China Product, Yoga Trainer, Doctors Blog)