Exclusive

চকলেট ডে উপলক্ষ্যে এক চকলেট ভাগাভাগি করে চুষেছে নোয়াখালীর তিন বন্ধু

আজ বিশ্ব চকলেট দিবস। ফেব্রুয়ারি মাসের ভ্যালেন্টাইন উইকের তৃতীয় দিন। প্রতি বছর এই দিনটা চকলেট ডে হিসেবে পালিত হয়। এই দিনে পছন্দের মানুষদের চকলেট উপহার দেয় অনেকেই।

ভ্যালেন্টাইন অফারে Unilever এর পক্ষ থেকে জিতে নিন দুই জনের ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকেট ও পাঁচ তারা হোটেলে ৩ রাত ২ দিন থাকা খাওয়ার সুযোগ

প্রেমিক-প্রেমিকা এক চকলেট ভাগাভাগি করে খেয়ে নিজেদের প্রেম প্রকাশ করতেও দেখা যায় এই দিনে। তবে এবার নোয়াখালীর তিন বন্ধু চকলেট ডে স্মরণীয় করে রাখতে এক অভিনব কাজ করে ফেলেছে।

মাত্র ৫০০ টাকায় পাঁচ তারা হোটেলের শেয়ার কিনে নিন

জানা যায়, নোয়াখালী নিবাসী সুমন, তাহের ও ফয়সাল নামের ওই তিন বন্ধুর তিন জনই সিঙ্গেল। প্রেমিকা তো দূরের কথা, তাদের কোনো মেয়ে বন্ধুও নেই। চকলেট ডে’র মতো একটা দিনে তারা চকলেট উপহার দেয়ার মতো কাউকে না পেয়ে অবশেষে নিজেরাই নিজেদের চকলেট উপহার দিয়েছে। উপহার হিসেবে তারা এক টাকার কয়েনের বদলে পাওয়া পকেটের চিপায় পরে থাকা মি. ম্যাঙ্গো চকলেট বেছে নেয়।

তাদের চকলেট চুষার ভিডিও দেখে নিন

দিনটাকে আরো আকর্ষণীয় করার জন্যে এরপর তারা আরো একটি মজাদার কাজ করে। একেকটি চকলেট তারা তিনজনেই উপর্যুপরি চুষেছে। প্রথমে তারা তিনজনে তিনটা চকলেট মুখে ঢুকায়। এক মিনিট পর সুমনের মুখের চকলেট তাহের, তাহেরের চকলেট ফয়সাল এবং ফয়সালের চকলেট সুমন নিয়ে নেয়। এরপর এভাবে এক মিনিট চুষার পর আবারো আগেরবারের মতো তারা চকলেট এক্সচেঞ্জ করে।

এতে করে গতানুগতিক ধারা থেকে বের হয়ে এসে একটু ভিন্নস্বাদে চকলেট চুষে তারা খুব মজা পেয়েছে বলে জানিয়েছে সুমন।