Exclusive

চকলেট ডে উপলক্ষ্যে প্রেমিকাকে মি. ম্যাঙ্গো দিয়ে অপমানিত হলো যশোরের আরাফাত

আজ বিশ্ব চকলেট দিবস। ফেব্রুয়ারি মাসের ভ্যালেন্টাইন উইকের তৃতীয় দিন। প্রতি বছর এই দিনটা চকলেট ডে হিসেবে পালিত হয়। এই দিনে পছন্দের মানুষদের চকলেট উপহার দেয় অনেকেই।

তবে যশোরের কৃতী সন্তান আরাফাতের জীবনে এক দুঃসহ স্মৃতি হয়ে থাকবে এ বছরের চকলেট ডে।

ভ্যালেন্টাইন অফারে Unilever এর পক্ষ থেকে জিতে নিন দুই জনের ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকেট ও পাঁচ তারা হোটেলে ৩ রাত ২ দিন থাকা খাওয়ার সুযোগ

বিশ্বস্ত সূত্র থেকে পাওয়া খবরে জানা যায়, চকলেট ডে উপলক্ষ্যে আরাফাত আজ খুব সকালে ঘুম থেকে উঠেছিলো। তারপর কসকো সাবান দিয়ে গোসল করে সুন্দর একটা শার্ট আর নতুন লুঙ্গী জড়িয়ে বাসা থেকে বেরিয়ে পরে। এলাকার কাদের মামার দোকান থেকে গুণে গুণে এক হালি চকলেট বাকীতে নেয় তার প্রেমিকা জুলেখার জন্যে।

তারপর নাচতে নাচতে তার প্রেমিকার বাড়ির পিছনে গিয়ে শিষ বাজাতে থাকে। জুলেখা তার ইশারা বুঝতে পেরে নাচতে নাচতে চকলেট উপহার পাবার আশায় বাড়ির পেছনের চিপায় গিয়ে আরাফাতের সাথে দেখা করে।

মাত্র ৫০০ টাকায় পাঁচ তারা হোটেলের শেয়ার কিনে নিন

আরাফাতও সকাল সকাল প্রেমিকার দেখা পেয়ে খুশিতে হাত তালি দিতে থাকে। জুলেখার সাথে কিছুক্ষণ রঙ ঢঙ করার পর পকেট থেকে চকলেট বের করে জুলেখার দিকে সেগুলো এগিয়ে দিয়ে বলে, “শুভ চকলেট দিবস আমার প্রানপাখি।”

আরাফাতের চকলেট থেকে তেলেবেগুনে জ্বলে ওঠে জুলেখা। কারন আরাফাত তার জন্যে বিড়ির গন্ধ দূর করার মি. ম্যাঙ্গো চকলেট এনেছে। রাগে ক্ষোভে দুঃখে জুলেখা আরাফাতের নিজস্ব জোড়া চকলেটে জোরে একটা চিবি দিয়ে বাসায় চলে যায়।

মাত্র দশ হাজার টাকায় Chinese বাইক জিতে নিন

জুলেখার চিবি খেয়ে অজ্ঞ্যান হয়ে যায় আরাফাত। জ্ঞ্যান ফেরার পর আরাফাত নিজেকে জুলেখার বাসার পিছনের চিপায় আবিষ্কার করে। কেউ তাকে হাসপাতালে বা বাসায় নিয়ে যায়নি।