Exclusive

টেডি ডে উপলক্ষ্যে মেসের বুয়াকে কোলবালিশ উপহার দিয়েছে নারায়ণগঞ্জের আসাদ

আজ বিশ্ব টেডি দিবস। ফেব্রুয়ারি মাসের ভ্যালেন্টাইন উইকের চতুর্থ দিন। প্রতি বছর এই দিনটা টেডি ডে হিসেবে পালিত হয়। এই দিনে পছন্দের মেয়েদের টেডি বিয়ার উপহার দেয় অনেক ছেলেই।

ভ্যালেন্টাইন অফারে Unilever এর পক্ষ থেকে জিতে নিন দুই জনের ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকেট ও পাঁচ তারা হোটেলে ৩ রাত ২ দিন থাকা খাওয়ার সুযোগ

সেই সূত্র ধরেই আজ সন্ধ্যায় নারায়ণগঞ্জের আসাদ পাটোয়ারি তার মেসের বুয়াকে একটা কোলবালিশ উপাহার দিয়েছে।

ঘটনা তদন্ত করে জানা যায়, আসাদের বাড়ি আসলে রংপুর জেলায়। চাকরি সূত্রে সে দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জের একটা মেসে থাকে। তার এই দীর্ঘ মেস জীবনের একমাত্র সঙ্গী মেসের বুয়া জরিনা খাতুন। জরিনা মূলত আসাদের জন্যে রান্নাবান্না করে। কিন্তু এছাড়াও মাঝেমধ্যে সে আসাদের ঘর ঝাড়ু দেয়া এবং সেন্ডুগেঞ্জি ও জাইঙ্গা ধুয়ে দেয়ার কাজও করে। এ নিয়ে মেসের অন্যান্য সদস্যরা প্রায়ই মন খারাপ করে। জরিনা শুধু আসাদের জাইঙ্গা ধুয়ে দেয়, তাদেরটা কেন দেয় না!

মাত্র ৫০০ টাকায় পাঁচ তারা হোটেলের শেয়ার কিনে নিন

আজ তারা বুঝতে পারলো জরিনা কেন তাদের কারো সেবা না করে শুধুমাত্র আসাদের সেবা করে। আসাদ বিভিন্ন সময় উপহার দিয়ে জরিনাকে খুশি রাখে।

এই বিষয়ে আসাদের সাথে ইনবক্সে যোগাযোগ করা হলে সে জানায়, তার কোনো মেয়ে বন্ধু বা প্রেমিকা নেই। একমাত্র জরিনাই তার কাছের মানুষ। তাই সে জরিনাকে খুশি রাখতে চায়।

মাত্র বিশ হাজার টাকায় Chinese বাইক জিতে নিন

কোলবালিশ উপহার পেয়ে কেমন লাগছে তা জানতে চাইলে জরিনা লজ্জা পেয়ে পালিয়ে যায়।