Other

আয়নায় নিজের প্রতিবিম্বে চুমু খেয়ে কিস্ ডে পালন করলো উত্তরার সবুজ

আজ বিশ্ব কিস্ ডে। ফেব্রুয়ারি মাসের ভ্যালেন্টাইন উইকের সপ্তম দিন। প্রতি বছর এই দিনটা বিশ্বজুড়ে কিস্ ডে হিসেবে পালিত হয়। এই দিনে পছন্দের মানুষকে চুমু খেয়ে নিজেদের ভালোবাসা প্রকাশ করে অনেকেই।

ভ্যালেন্টাইন অফারে Unilever এর পক্ষ থেকে জিতে নিন দুই জনের ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকেট ও পাঁচ তারা হোটেলে ৩ রাত ২ দিন থাকা খাওয়ার সুযোগ

তবে এবছর এক উদ্ভট তরিকায় কিস্ ডে উদযাপন করে সবার নজর কেড়ে নিয়েছে উত্তরার সবুজ নামের এক যুবক।

জানা যায়, গতবছরের এই দিনে দুপুর বারোটা এক মিনিটে কাজের বুয়া জরিনাকে নিয়ে শহীদ মিনারের পিছনে গিয়েছিল সুবজ, চুমু খাওয়ার জন্যে। বিপত্তি বাঁধে সেখানেই। এলাকার কিছু সিঙ্গেল যুবক তাদের চুমু খাওয়া অবস্থায় দেখে ফেলে, এবং হিংসার বশে সবুজকে চুমু খাওয়া থেকে বিরত করে। শুধু তাই নয়, পাব্লিক প্লেসে অসামাজিক কার্যকলাপের অপবাদ দিয়ে জনসম্মুখে তাকে প্রচন্ড অপমান করে।

মাত্র ৫০০ টাকায় পাঁচ তারা হোটেলের শেয়ার কিনে নিন

ওদিকে চুমু খাওয়ার যথাযথ পরিবেশ ঠিক করতে না পারায় বুয়াও সবুজের সাথে ব্রেকআপ করে চলে যায়।

এই বছরও সবুজের জীবনে কিস্ ডে এসেছে। আমাবস্যার রাতে বাতের রোগীদের যেমন বাতের ব্যাথা ওঠে, ঠিক তেমনি কিস্ ডে এলেও মানিকের চুমু খাওয়ার ইচ্ছা জাগে। চুমু খেতে না পারায় বিষে ভরা নাগরাজ হয়ে সবুজ সারাদিন নাগরাণীর অভাবে বিছানায় কাতরাচ্ছিলো। কিন্তু গত বছরের বিভৎস স্মৃতি আর উপযুক্ত পরিবেশ না থাকায় কাউকে কিছু বলতেও পারেনি সে।

অনলাইন শপ evaly থেকে মাত্র দুই হাজার টাকায় Chinese বাইক জিতে নিন

সবুজের করুণ অবস্থা দেখে বাল্যবন্ধু সুমনের পরামর্শে আয়নায় নিজেকে নিজে চুমু খেয়ে কিস্ ডে পালন করে সুবজ।

সাংবাদিক ওয়ালিদ হাসানের এক প্রশ্নে আয়না আর বুয়ার চুমুর পার্থক্য, পরিতৃপ্তি, অভিজ্ঞতা ইত্যাদি জানতে চাইলে সাংবাদিককে লক্ষ্য করে টানা দুই ঘন্টা বিভিন্ন খারাপ ভাষায় গালাগালি করে উত্তেজিত সবুজ।