Job News

ভালোবাসা দিবসে চাবি হাতে প্রেমিকদের লোভ দেখাচ্ছে ফ্ল্যাট ব্যবসায়ীরা

আজ বিশ্ব ভালোবাসা দিবস। ফেব্রুয়ারি মাসের ভ্যালেন্টাইন উইকের শেষ দিন। প্রতি বছর এই দিনটা বিশ্বজুড়ে ভ্যালেন্টাইন্স ডে হিসেবে পালিত হয়। ভ্যালেন্টাইন উইকের প্রথম সাতটি দিন বিভিন্ন ভুংভাং করার পর এই দিনে পছন্দের মানুষের সাথে অন্তরঙ্গ মুহূর্ত কাটিয়ে ভালোবাসা প্রকাশ করে অনেকেই।

ভ্যালেন্টাইন অফারে Unilever এর পক্ষ থেকে জিতে নিন দুই জনের ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকেট ও পাঁচ তারা হোটেলে ৩ রাত ২ দিন থাকা খাওয়ার সুযোগ

কিন্তু আমাদের সমাজের প্রেক্ষাপট অনুযায়ী পাব্লিক প্লেসে কাউকে চুমু খাওয়া তো দূরের কথা, অনেক সময় হাত ধরাও অপরাধ বলে বিবেচিত হয়। তাই অবধারিতভাবে প্রেমিক-প্রেমিকারা হন্য হয়ে খুঁজে বেড়ায় একটা নির্জন জায়গা। যেখানে আরাম করে কোনো দুশ্চিন্তা ছাড়াই কিছুটা সুন্দর সময় উপভোগ করা যাবে।

মাত্র ৫০০ টাকায় পাঁচ তারা হোটেলের শেয়ার কিনে নিন

এই সুজোগটা কাজে লাগিয়ে রমরমা ব্যবসায় মেতে ওঠে একদল মৌসুমি রুম ব্যবসায়ী। এই দলে সাধারনত মেসে থাকা উঠতি বয়সের যুবকের সংখ্যাই বেশি।

অনলাইন শপ evaly থেকে মাত্র দুই হাজার টাকায় Chinese বাইক জিতে নিন

পরিচিত বন্ধু-বান্ধবদের নিজের থাকার রুমটা কিছু সময়ের জন্যে ধার দিয়ে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়াই এদের প্রধান কাজ। অনেক ক্ষেত্রে অপরিচিত ছেলে-মেয়েদেরও এরা রুম ভাড়া দিয়ে থাকে।

ঢাকার মধ্যে সবচেয়ে কম খরচে রুম ভাড়া পাবেন যেখানে

অপরিচিত কাস্টমারদের নিজের রুমের কথা জানান দিতে এরা জনবহুল এলাকায় গিয়ে রুমের চাবি আঙুলের ডগায় নিয়ে ঘুরাতে থাকে। এটাই সিগনাল হিসেবে বিবেচিত হয়। যাদের রুম দরকার তারা ওই চাবিঅলার কাছে গিয়ে গোপনে রুমের অবস্থান বা ভাড়া সহ অন্যান্য আলাপ আলোচনা করে নেয়।

এভাবেই চলতে থাকে মৌসুমের সবচেয়ে রমরমা এই রুম ব্যবসা।