Bangladesh

সালমান মুক্তাদিরের বই কেনার জন্যে নিজের মোবাইল ফোন বিক্রী করে দিয়েছে এক তরুনী

অমর একুশে বই মেলা মানেই নতুন লেখকদের জন্ম। প্রতিবছর মেলায় আগমন ঘটে অসংখ্য তরুণ লেখকের। আর বর্তমান সময়ের ট্রেন্ড অনুযায়ী মোটামুটি জনপ্রিয় পাব্লিক ফিগার মানেই তাকে লেখক হতে হবে। বইমেলায় অন্তত একটা হলেও বই প্রকাশ করতে হবে।

Unilever এর পক্ষ থেকে উপহার হিসেবে জিতে নিন তিনটি বই

সেই সূত্র ধরেই চলতি বছরের বই মেলায় বই প্রকাশ করেছেন সময়ের জনপ্রিয় মডেল, অভিনেতা, কন্টেন্ট মেকার, প্রেমিক এবং লেখক সালমান আল মুক্তাদির। বহুগুণে গুণান্বিত এই তরুন সমাজের আইডল এবার নিজের প্রথম বই নিয়ে হাজির হয়েছেন ভক্তকূলের সামনে।

অনলাইন শপ evaly থেকে মাত্র দুই হাজার টাকায় Chinese বাইক জিতে নিন

নারী জাতির জাতীয় ক্রাশের তকমা পাওয়া সালমানের বই বিক্রীও হচ্ছে প্রচুর পরিমানে। খোঁজ নিয়ে জানা যায়, তার বইয়ের ক্রেতাদের মধ্যে সুন্দরী তরুনীদের সংখ্যাই বেশি। সেরকমই এক সুন্দরী সালমানের বই কিনতে গিয়ে নিজের শখের মোবাইল ফোনটা বিক্রী করে দিয়েছেন।

জানা যায়, গতোকাল ভালোবাসা দিবস উপলক্ষ্যে সেই তরুনী নিজের প্রেমিকের হাত ধরে বইমেলায় গিয়েছিলো প্রেম করতে। প্রেমিক তাকে বেশ কয়েকটা বই উপহার দিলেও তরুনী সালমানের বই কিনে দিতে বললে প্রেমিক বেচারা অসম্মতি জানায়। সে কোনো ভাবেই নিজের প্রেমিকাকে সালমানের বই কিনতে দিবেনা।

মাত্র ৫০০ টাকায় পাঁচ তারা হোটেলের শেয়ার কিনে নিন

তরুনীর কাছেও ছিলো না পর্যাপ্ত পরিমান টাকা। তাই বাধ্য হয়ে সে নিজের মোবাইল ফোনটা বিক্রী করে সেই টাকা দিয়ে সালমানের অটোগ্রাফসহ তার বই কিনে নেয়।

তরুনীর প্রেমিকের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে সে জানায়, ওই তরুনীর সাথে সে আর প্রেমের সম্পর্কে আগাবে না। গতোকালই তাদের ব্রেক আপ হয়ে গিয়েছে।